আগামী পাঁচ বছরের মধ্যে বিলীন হয়ে যাবে বিএনপি

ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যে দল টাকার বিনিময়ে নমিনেশন দেয়, মানুষ খুন করে এবং যে দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি সে দলকে মানুষ কেনো ভোট দেবে। আগামী পাঁচ বছরের মধ্যে বিলুপ্ত দলগুলোরমত বিএনপিও বিলীন হয়ে যাবে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। এজন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। একদিন বিএনপি বিলীন হয়ে যাবে।

তিনি বলেন, আজকে বিএনপি দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে কিন্তু ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেতা, তিনি দেশের গ্রামকে শহর করেছেন। পদ্মা ব্রিজ করে চলেছেন। তার আমলে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর