পাকিস্তানের বিপক্ষে দেশ থেকে বিধ্বংসী তরুণকে উড়িয়ে নিল ভারত

চড়তে শুরু করেছে ভারত-পাকিস্তান ম্যাচের পারদ। ম্যাঞ্চেস্টার পৌঁছে গিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছেন বশির চাচাও। পাকিস্তানের খেলা যেখানেই থাকে, সেখানেই হাজির হন চাচা।শচীন টেন্ডুলকার পাক-ম্যাচের জন্য কোহালিদের পরামর্শ দিয়েছেন।

এর মধ্যেই খবর, ম্যাঞ্চেস্টারে পৌঁছে গিয়েছেন ভারতের বাঁ হাতি ক্রিকেটার ঋষভ পান্থও। শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন পান্থ। হোটেলের ঘরে তোলা সেই ছবি। যদিও পাকিস্তানের বিরুদ্ধে নামার সম্ভাবনা নেই পান্থের।

শিখর ধাওয়নের কভার হিসেবে দেশ থেকে উড়িয়ে আনা হয়েছে উইকেটকিপার-ব্যাটসম্যানকে। ধাওয়ন যদি ছিটকে যান টুর্নামেন্ট থেকে, তবেই পান্থের জন্য বিশ্বকাপের দরজা খুলে যেতে পারে। বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি রয়েছে। ক্রিকেটপ্রেমীদের বুক দুরুদুরু। আদৌ ম্যাচ হবে তো? ম্যাচ না হলে সম্প্রচারকারী চ্যানেল বড় অঙ্কের ক্ষতির মুখে পড়বে। বিশ্বকাপের এই ম্যাচটার দিকেই তো তাকিয়ে সবাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর