মাদক সেবনের ভিডিও ভাইরাল: সেই ফায়ার সার্ভিস কর্মকর্তার বদলি (ভিডিওসহ)

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফাঁস হওয়ার পর তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) ‘প্রশাসনিক কারণ’ উল্লেখ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (প্রশাসন ও অর্থ) হাবিবুর রহমান স্বাক্ষরিত এক বদলি আদেশে তাকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া স্টেশনে বদলির বিষয়টি জানানো হয়।

এর আগে গত ৯ মার্চ অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার.কম-এ ‘ফায়ার সার্ভিস কর্মকর্তার ফেনসিডিল সেবনের ভিডিও নিয়ে তোলপাড়’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যায়, কোন এক অজ্ঞাত স্থানে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনসহ কয়েকজন ফেনসিডিল সেবন করছেন। তার সাথে আরও একজনকে দেখা গেলেও তার মুখ দেখা না যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। মদক সেবনের সময় ট্রাউজার ও ট্রাকশুট পরিহিত সুমনের কোমরে ফায়ার সার্ভিসের ওয়াকিটাকিও দেখা যায়।

মাদক সেবনের ভাইরাল হওয়া ভিডিও….

কামরুজ্জামান সুমনের বদলির বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (১৯ মার্চ) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রংপুরে বিভাগীয় উপ পরিচালক ওহিদুল ইসলাম বলেন, মাদক সেবনের ভিডিও ভাইরাল হওয়ার পর গত ১৩ মার্চ পরিচালক (অপারেশন ও মেইনটেনেন্স) লে. কর্নেল জিল্লুর রহমানের নেতৃত্বে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। তারা সুমনের মাদক গ্রহণ ও বিভিন্ন অভিযোগের তদন্তে রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে আসেন। তাদের তদন্তের পর তার বিরুদ্ধে মাদকসেবনের সত্যতা পাওয়ায় বদলি করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর