সেবকলীগ সভাপতির ওপর বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর শার্শা উপজেলার বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শার্শা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। (শুক্রবার ১৪ই জুন)বিকালে বেনাপোল পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি উপলক্ষ্যে দুপুরের পর থেকে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,বাস্তহারা লীগ,শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল সহকারে বেনাপোল ছোট আঁচড়া মোড়স্থ পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেত হতে থাকে। বিকাল ৫টার পর তা বিশাল সমাবেশে রুপ নেয়।

মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাহাদুরপুর মোড় সোনালী ব্যাংকের সামনে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ও বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল,সেক্রেটারী নাসির উদ্দিন,সাদিপুর ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল,বাস্তহারা লীগের সেক্রেটারী মোহাম্মমাদ আলী।এ সময় বক্তারা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার মন্টুর বাড়িতে বোমা হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, রাতের আধারে যারা হামলা করে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারেনা। তারা অবিলম্বে বোমাবাজদের চিহ্নিত করে তাদের গ্রেফতারের দাবি জানান।প্রসঙ্গত বৃহস্পতিবার রাতে স্বেচ্ছাসেবকলীগের নেতা জুলফিকার আলী মন্টুর বাড়িতে অজ্ঞাত দূর্বত্তরা বোমা হামলা চালায়।এ হামলায় আওয়ামীলীগের আরেকটি অংশ(মেয়র গ্রুপ)জড়িত বলে অভিযোগ আনেন বক্তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারী কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার, সেক্রেটারী তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা রুবেল, ইমরান,পারভেজ,শ্রমিক নেতা জসিম উদ্দিনসহ প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর