আশুলিয়ায় নিখোঁজ যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাইঃ ঢাকার সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১৪ দিন পর সজীব (১৬) নামের যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) বিকালে আশুলিয়ার বাইশমাইল এলাকার বনলতা হাউজিং এর একটি বাঁশঝাড় থেকে গলিত মরদেহটি  উদ্ধার করা হয়। নিহত সজীব গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বামনডাঙ্গা গ্রামের জনৈক মায়ের শেখ এর পুত্র বলে পুলিশ সূত্রে জানা যায়।


প্রসঙ্গত, গত ২৭ রমজান ১২ হাজার টাকা নিয়ে সজীব ব্যবসার জন্য ঘড়ি কিনতে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তার নিখোঁজের বিষয়টি উল্লেখ করে গত ১লা জুন, ২০১৯ তারিখে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।


আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এলাকাবাসীর খবরের ভিত্তিতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে অর্ধগলিত যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুুতি চলছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর