ভোটমারী ফুটবল ফেডারেশনের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান


আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ ভোটমারী ফুটবল ফেডারেশন কতৃক আয়োজিত ঘড়োয়া ফুটবল লীগ-২০১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । শুক্রবার বিকাল ৪ ঘটিকায় ভোটমারী এস সি উচ্চ বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়।


খেলা পরিচালনা করেন দেলওয়ার রহমান আওলাদপ্রধান অতিথির বক্তব্য রাখেন হাতিবান্ধা উপজেলার চেয়ারম্যান মসিউর রহমান মামুন।


এসময় তিনি বলেন, খেলাধুলার যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করে। মন ও দেহ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরীসিম। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে শিশুর মানসিক বিকাশ ও শারিরীক উন্নতি হয়। পাড়া মহল্লায় এরকম ছোট ছোট টুর্নামেন্ট দিলে এ থেকে দক্ষ খেলোয়াড় গড়ে তোলা সম্ভব। এরকম টুর্নামেন্ট থেকেই খেলোয়াড় বাছাই করা হয় এবং জাতীয় পর্যায়ে খেলে তারা সম্মান বয়ে আনে। 


বিশেষ অতিথি ছিলেন এ্যাডভোকেট মশিউর রহমান জর্জ কোর্ট লালমনিরহাট, বিশিষ্ট সমাজসেবক। এছাড়াও উপস্থিত ছিলেন ভোটমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর ইসলাম, সাংবাদিক আসাদ হোসেন রিফাত,মমিনুর ইসলাম বিশিষ্ট সমাজসেবক ও শহীদ সোহওয়াদী বিশিষ্ট সমাজসেবক।ফাইনাল খেলা জয়ী ফুটবল একাদ্বশ বনাম অফুরান্ত ফুটবল একাদ্বশ এর মধ্যে হয়। খেলায় ১-০ গোলে অফুরন্ত ফুটবল একাদ্বশকে হারিয়ে বিজয়ী হয় জয়ী ফুটবল একাদ্বশ। একমাত্র গোলটি করেন সোহান।


খেলা শেষে বিজয়ী জয়ী ফুটবল একাদ্বশ কে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর