নরসিংদীতে ছাত্রী অগ্নিদগ্ধের ঘটনায় মামলা, আটক ১

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে ফুলন রানী বর্মণ (২২) নামের এক কলেজ ছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (১৪ জুন) বিকালে দগ্ধ ফুলন বর্মণের বাবা যোগেন্দ্র বর্মণ বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। (মামলা নং- ৩৩)। মামলায় দুইজনকে অজ্ঞাতনামা আসামীসহ আরও আসামী থাকতে পারে বলে উল্লেখ করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ফুলন বর্মণ তার বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান থেকে সদাই কেনা শেষে বাসায় ফিরছিল। এসময় অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত ফুলনের হাত মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এদিকে এ ঘটনায় সন্দেভাজন হিসেবে সঞ্জিব রায় (২৪) নামে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ। সে সঞ্জিব রায়পুরা উপজেলার রায়পুরা পূর্বপাড়া গ্রামের ননী গোপাল রায় এর ছেলে ও দগ্ধ ফুলন বর্মণ এর ভাইয়ের শ্যালক। শুক্রবার (১৪ জুন) ভোরে রায়পুরার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে উদ্ধার করা আলামতসহ বিভিন্ন বিষয় আমলে নিয়ে মামলার তদন্ত শুরু হয়েছে। আশা করছি খুব দ্রুত অপরাধীদের শনাক্ত করতে পারবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর