১৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট: আশুলিয়ায় নিখোঁজের ১৪ দিন পর এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সজিব সেখ (১৭)। শুক্রবার (১৪ জুন) বিকালে নিরিবিলি এলাকার একটি ডোবার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।’

সজিব সেখ গোপালগঞ্জের মুকসেদপুর এলাকার মেহের সেখের ছেলে। তিনি আশুলিয়ার কুরগাও এলাকায় ভাড়া বাড়িতে থেকে ঘড়ির ব্যবসার করতেন। ওসি জানান, ৩১ মে ওই কিশোর নিখোঁজ হন। পরের দিন তার মা শেখ হামিদা বাদী হয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

নিহতের পরিবার জানায়, ৩১ মে ঘড়ি কেনার কথা বলে সজিব বাসা থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। শুক্রবার (১৪ জুন) বিকালে ক্রিকেট খেলার সময় বল খুঁজতে গিয়ে এলাকার তরুণরা ডোবার পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মা শেখ হামিদার অভিযোগ, নিখোঁজের জিডি করার পরও পুলিশ তার ছেলেকে খুঁজতে অবহেলা করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর