ফায়ার সার্ভিস কর্মকর্তার মাদক সেবনের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফাঁস হয়েছে। তার মাদক সেবনের ভিডিও ফাঁসের ঘটনায় রংপুর নগরীর জুড়ে চলছে তুমুল সমালোচনা। ক্ষোভে ফুঁসে উঠেছে নগরীর মানুষ।

ফাঁস হওয়া ভিডিওটিতে দেখা যায়, কোন এক অজ্ঞাত স্থানে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমন সহ কয়েকজন ফেনসিডিল সেবন করছেন। এতে ট্রাউজার ও ট্রাকশুট পরিহিত সুমনের কোমরে ফায়ার সার্ভিসের ওয়াকিটাকিও দেখা যায়। তার সাথে আরও একজনকে দেখা গেলেও তার মুখ দেখা না যাওয়ায় তার পরিচয় জানা যায়নি।

তবে কবে কোথায় ভিডিওটি ধারণ করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

এলাকাবাসী মুন্না বলেন, আমি নিজেও কয়েকদিন তার মাদক সেবনরত অবস্থায় দেখেছি। তাকে বারবার মানা করলেও শুনেনাই। উলটা আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ দিচ্ছেন।

আরেক এলাকাবাসী পিন্টু বলেন, আমি অনেকদিন তাকে বাধা দিয়েছি। আমাদের এলাকায় খোলামেলা পরিবেশেই সে ফেনসিডিল সেবন করতো। আমরা তার বিচার চাই।

অভিযুক্ত ফায়ার সার্ভিস কর্মকর্তা কামরুজ্জামান সুমন বার্তাবাজারকে জানান, আমাকে কিছুদিন আগে জোরপূর্বক কয়েকজন ফেনসিডিল খাওয়ায় এবং সেবনের ভিডিওটি মোবাইল ফোনে ধারন করে। একটি চক্র আমাকে ফাঁসানোর চেষ্টায় এটি করিয়েছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের বিভাগীয় উপ পরিচালক ওহিদুল ইসলাম ফোনে বার্তাবাজরকে বলেন, আমি ছুটিতে আছি। বিষয়টি আমি শুনেছি তবে ভিডিওটি পাইনি এখনো। সুমন দোষী হলে অবশ্যই তার বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও..

রকি আহমেদ/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর