বাঁচা-মরার ম্যাচে রাতে মাঠে নামছে রোনালদোরা

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষে ষোলোর দ্বিতীয় লেগে পোর্তোর বিপক্ষে মাঠে নামবে জুভেন্টাস। বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২।

এই ম্যাচে জয়ের কোন বিকল্প নেই জুভেন্টাসের। কিছুটা সুবিধাজনক স্থানে রয়েছে জুভেন্টাস। প্রথম লেগে পোর্তোর বিপক্ষে ২-১ গোলে হেরেছিল জুভেন্টাস। সেই ম্যাচে হারলেও অ্যাওয়ে গোল থাকায় কিছুটা স্বস্তি পাবে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

চ্যাম্পিয়নস লিগের শেষ আটে জায়গা পেতে চাইলে আজকের ম্যাচে ১-০ গোলে জিততে হবে জুভেন্টাসকে। বাঁচা-মরার ম্যাচে ফিট রোনালদোকে পাচ্ছে জুভেন্টাস। পরে ইনজুরির কারণে নেই পাওলো দিবালা।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার কারণে রদ্রিগো ব্যান্টাকুর ও নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচে দানিলোকে পাবে না জুভেন্টাস। তবে যেকোনো মূল্যের জুভেন্টাস এই ম্যাচে জিততে চায় বলে জানিয়েছেন কোচ আন্দ্রেয়া পিরলো।

রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে গত দুই আসরেই চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বাদ পড়েছে দলটি। এবারও বিদায়ের পথে রয়েছে তারা। সেখান থেকে ঘুরে দাঁড়াতে চায় রোনালদোরা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর