অবশেষে মিরাজ-আফিফদের সঙ্গে যোগ দিচ্ছেন ভেট্টোরি

দীর্ঘদিন ধরেই বাংলাদেশ দলের সঙ্গে নেই স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে বাংলাদেশ দলের সঙ্গে ছিলেন না তিনি।

করোনাকালীন সময়ে ভ্রমণজনিত কারণে বাংলাদেশ আসেননি তিনি। তবে বাংলাদেশ দল এখন অবস্থান করছে তার দেশ নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে আগামীকাল (বুধবার) কুইন্সটাউন যাবে বাংলাদেশ দল। এরপর ১১ মার্চ (বৃহস্পতিবার) থেকে একসঙ্গে অনুশীলনে নামবে টাইগাররা। সেখানে দলের সঙ্গে যোগ দিবেন ভেট্টোরি। এ তথ্য জানিয়েছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ভেট্টোরির সঙ্গে ১০০ দিনের চুক্তি করে। প্রতিদিন আড়াই হাজার ডলার বেতন নেন ভেট্টোরি। এই সফরে বাংলাদেশ দলকে ২১-২২ দিনের মত সার্ভিস দিবেন তিনি।

আগামী ২০ মার্চ ডুনেডিনে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। এরপর ক্রাইস্টচার্চে ২৩ মার্চ দ্বিতীয় ম্যাচে ও ওয়েলিংটনে ২৬ মার্চ তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুইদল।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর