সিরিজ শুরুর আগে বড় সুখবর পেল বাংলাদেশ

আগামী ২০ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

এদিকে সিরিজ শুরুর আগেই বড় দুঃসংবাদ পেয়েছে নিউজিল্যান্ড। ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হবে না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের। বাম কনুইয়ের টেন্ডনে ছোট একটি চিড় ধরা পড়েছে তার। এ কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি।

উইলিয়ামসনের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ড ক্রিকেটের মেডিক্যাল ম্যানেজার ডাইল শ্যাকেল। তিনি বলেন, কেন অনেকদিন ধরে কনুইয়ের চোটের সঙ্গে লড়ছেন। কিন্তু অপ্রত্যাশিতভাবে কোনো উন্নতি হয়নি। আমি মনে করি, তার এখন বিশ্রাম ও পুনর্বাসন দরকার।

আগামী ২০ মার্চ ডুনেডিনে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচটি। সিরিজের বাকি দুইটি ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ক্রাইস্টচার্চে ২৩ ও ওয়েলিংটনে ২৬ মার্চ। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর