লক্ষীপুরে নৌকা-দোয়াত কলমের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষীপুরে নৌকার সভায় দূর্বৃত্তদের গোবর ছোঁড়া নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নৌকা প্রতীকের পক্ষে জেলা আওয়ামীলীগ ও দোয়াত কলমের প্রার্থী সালাহউদ্দিন টিপু।

দুপুর ১২ টায় ল²ীপুর প্রেসক্লাবে উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকের প্রার্থী এ কে এম সালাহ উদ্দিন টিপু সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে নৌকার নির্বাচনী সভায় দূর্বৃত্তদের গোবর নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওই নিন্দনীয় কাজে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। এসময় অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থীর জনপ্রিয়তা শুন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছে তারা। তিনি বলেন, আমি বঙ্গবন্ধু ও নৌকার আত্মার আত্মীয়। যেহেতু কেন্দ্রীয় কোন নিষেধাজ্ঞা নেই এবং জনপ্রিয়তা যাচাইয়ে আওয়মাীলীগের যে কেউ নির্বাচন করতে পারবে। সেই হিসেবে আমিও প্রার্থী হয়েছি। অথচ আমার সমর্থক দোয়াত কলমের কর্মীদের উপর হামলা চেষ্টা করছে, মোবাইল ফোনে হুমকি দিচ্ছে। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা চান এই প্রার্থী।

এর আগে সকাল ১০টায় দলীয় কার্যালয়ে সদরের উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কাশেমের পক্ষে সংবাদ সম্মেলন করে জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু। এসময় তিনি অভিযোগ করে বলেন, বুধবার সন্ধ্যায় শহরের সমসেরাবাদ এলাকায় নৌকার প্রচারণা সভা চলাকালে নেতা-কর্মীদের লক্ষ্য করে গোবর নিক্ষেপ করে দূর্বৃত্তরা। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবী জানান তিনি। এসময় উপিস্থত ছিলেন, জেলা আওয়মাীলীগ ও সদর উপজেলা আওয়ামীলী, স্বেচ্ছোসেবকলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর