এমপি আব্দুল কুদ্দুসকে নিয়ে কটুক্তির প্রতিবাদে গুরুদাসপুরে আ’লীগের সমাবেশ

নাটোরের গুরুদাসপুরে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে নিয়ে কটূক্তি করায় প্রতিবাদ জানিয়ে সমাবেশ করেছে স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ। সোমাবার (৮ মার্চ) বিকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সিধুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে ধারাবারিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল মজিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

সমাবেশে বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এম জাকির হোসেন জুয়েল বলেন, সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে গুরুদাসপুরের উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রকাশ্যে কুরুচিপূর্ণ ও অশ্লীলভাবে গালমন্দ করেছেন। এসব অসুস্থ্য ব্যক্তিদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা না নেওয়া হলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা থেকে বনপাড়া পর্যন্ত মহাসড়ক অবরোধ করা হবে।

তিনি আরো বলে, জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংসদ আব্দুল কুদ্দুস সাহেবের বিরুদ্ধে যারা যারা যড়যন্ত্র করবে, নোংরামি করবে তাদের সবাইকেই দুই উপজেলার মূলধারার আওয়ামী লীগের সকল নেতা কর্মী নিয়ে প্রতিহতো করা হবে। সে যত বড় নেতাই হোক না কেন। আর কোন কুরুচিপূর্ণ মন্তব্য করলে জনগণ তার জবাব দেবেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস প্রেস, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, গুরুদাসপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক মো. রেজাউল করিম সবুজ, গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, মান্নান খলিফা, মাসুদ, আব্দুল হালিম প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ধারাবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন।

সাকলাইন শুভ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর