আনোয়ারায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অপরাধে জরিমানা

বিএসটিআই অনুমোদন না থাকায়, অস্বাস্থ্যকর পরিবেশ খাবার তৈরি দায়ে নিউ ঢাকা বেকারী নামে এক প্রতিষ্ঠানকে ৫০ হাজার ও মিনারেল পানি সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটারকে ৫ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালত।

সোমবার (৮ মার্চ) বিকালে উপজেলার কালাবিবি দিঘীর মোড় এলাকার ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বার্তা বাজারকে জানান, অভিযানে ওই প্রতিষ্ঠানে গিয়ে দেখা যায়, বিএসটিআই অনুমোদন নায়, অস্বাস্থ্যকর পরিবেশ তৈরী করছিলো খাবার। অন্যদিকে মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটার নামে এ প্রতিষ্ঠানে ড্রিংকিং ওয়াটার বিএসটিআই এর বাধ্যতামূলক লাইসেন্স গ্রহণ করেনি। এমনকি নেই কোনো লেভেল। অনুমতি ছাড়াই করে উৎপাদন, বিক্রয় এবং বিতরণ করায় এ প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন বিএসটিআই। এসময়ে বিএসটিআই কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুমন শাহ্/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর