আর্ন্তজাতিক নারী দিবস: শ্রেষ্ঠ জয়িতা ববির শিক্ষিকা মোহসিনা হোসাইন

বাগেরহাটের শরণখোলায় আর্ন্তজাতিক নারী দিবস-২০২১ পালন করেছে শরণখোলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়। দিবসটি উপলক্ষে সোমবার (৮ই মার্চ) সকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি উন্নয়ন সংস্থা দুস্থ স্বাস্থ্য কেন্দ্রের (ডিএসকে) সহযোগীতায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল হাই, শ্রেষ্ঠ জয়িতা মোহসিনা হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসাবে শরণখোলার গোলবুনিয়া গ্রামের মোঃ মোজাম্মেল হোসেনের কন্যা বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের চেয়ারম্যান মোহসিনা হোসাইনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে শরণখোলা উদীচী শিল্পীগোষ্ঠী।

বাবুল দাস/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর