দুর্গাপুরে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন

‘‘পথ যেনো হয় শান্তির, মৃত্যুর নয়’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে নিরাপদ সড়ক চাই উপজেলা কমিটি এক মানববন্ধন করেছে। সোমবার (৮ মার্চ) দুপুরে পৌরশহরের প্রেসক্লাব মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা শাখার সভাপতি নুরুল হকের সভাপতিত্বে, কমিটির সদস্য মোরশেদ আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সুজন সভাপতি অজয় সাহা, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম, নিরাপদ সড়কের সহ:-সভাপতি মো.কবির, সাংবাদিক কলি হাসান, রিফাত আহমেদ রাসেল, সিপিবির সাধারন সম্পাদক রুপক সরকার, ইসলামী আন্দোলনের সম্পাদক মো. মামুন, ছাত্র ইউনিয়ন সভাপতি আলমগীর হোসেন, এসবি রক্তদান ফাউন্ডেশেনের সভাপতি সৈকত সরকার সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন, বিরিশিরি -শ্যামগঞ্জ সড়কে প্রতিনিয়ত অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে গাড়ি চালানো হচ্ছে তাই ঘটছে দুর্ঘটনা। শনিবার শ্যামগঞ্জ সড়কে সিএনজি -ট্রাক সংঘর্ষে নিহত হন সাংবাদিক বিজন কৃষ্ণ রায় ও মাদ্রাসা শিক্ষক আবুল কাশেম। এ নিয়ে গত ৯ দিনে এই সড়কে প্রান হারিয়েছে ৬ জন। ফিটনেস বিহীন গাড়ি বন্ধ ও পৌর শহরের ভিতর দিয়ে বালুবাহী ট্রাক চলাচল বন্ধ করে বিকল্প সড়কের দাবী জানান বক্তারা। অবিলম্বে দাবী মানা না হলে পরবর্তীতে কঠিন কর্মসূচি ঘোষনা দেয়া হবে বলে জানান বক্তারা।

রাজেশ গৌড়/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর