কুড়িগ্রামে বড়ই খাওয়ানোর কথা বলে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বড়ই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। রোববার (৭ মার্চ) বিকেলে উপজেলার পাথরডুবি ইউনিয়নের সরকারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

শিশুটির মা জানায়, একই গ্রামের আব্দুল গফুরের পুত্র রমজান আলী(১৫) শিশুটিকে নানার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে আমার কাছে থেকে ডেকে নিয়ে বড়ই খাওয়ানোর প্রলোভন দিয়ে একটি শুকনো পুকুরের পাশে হাগড়া নামক জঙ্গলের নির্জন স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে যৌন নির্যাতন করে।

পরে শিশুটির মা-বাবা শিশুটিকে নানার বাড়িতে খুঁজে না পেয়ে বিষয়টি রমজানের পিতা গফুরকে জানায়। কিছুক্ষন পর কিশোর রমজান শিশুটিকে কৌশলে নিয়ে নদীতে গোসল করিয়ে আলামত নষ্টের চেষ্টা করে নানার বাড়িতে পৌছে দেয়।

শিশুটি নানার বাড়িতে এসে কান্নাকাটি শুরু করলে তার মা সেখানে আসা মাত্রই বাড়ির সবাইকে ঘটনা জানিয়ে দেয়। বিষয়টি জানাজানি হলে রমজান পালিয়ে যায়। পরে শিশুটিকে ভূরুঙ্গামারী সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম সায়েম বলেন, শিশুটিকে গতরাতে সাড়ে এগারোটার দিকে হাসপাতালে ভর্তি করালে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আজ সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান জানান, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

লতিফুর রহমান লিংকন/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর