মায়ের জন্য নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন শাহাদাত হোসেন

সতীর্থ ক্রিকেটারকে পেটানোর অভিযোগে ৫ বছরের নিষেধাজ্ঞা (২ বছর বরখাস্ত) পেয়েছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিব। তবে কিছুদিন আগে শাস্তি মওকুফের জন্য আবেদন করেছিলেন তিনি।

মূলত আর্থিক সমস্যায় ভুগছেন শাহাদাত। ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার খরচ যোগাতে হিমশিম খাচ্ছেন তিনি। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে শান্তি মওকুফের আবেদন করেন তিনি। মানবিক বিবেচনায় নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন তিনি।

রাজিবের নিষেধাজ্ঞা তুলে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, আমরা মানবিক কারণে রাজিবের শাস্তির মেয়াদ কমিয়ে তাকে মুক্ত করে দিতে চাচ্ছি।

তিনি আরও বলেন, সে আমাদের কাছে লিখিত আবেদন করেছে। যেহেতু ওর মায়ের ক্যান্সার, বিষয়টি আমরা বিবেচনায় নিয়েছি। এরই মধ্যে আমরা কয়েকজন পরিচালক ডিসিপ্লিন কমিটির চেয়ারম্যানের সাথে আলোচনা করেছি। ওরা ইতিবাচক। আশা করছি ইতিবাচক কিছু আসবে।

উল্লেখ্য, জাতীয় ক্রিকেট লিগের সর্বশেষ মৌসুমে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সতীর্থ স্পিনার আরাফাত সানি জুনিয়রের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এর ফলে শাস্তি পেতে হয় এই রাজিবকে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর