ইবির দাওয়াহ বিভাগের নতুন সভাপতি অধ্যাপক অলীউল্ল্যাহ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহকে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

সোমবার (০৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়েছে, পূর্বের সভাপতির মেয়াদ শেষ হওয়ায় বিভাগের পরবর্তী সিনিয়র শিক্ষক অধ্যাপক ড. মােহাম্মদ আলী উল্যাহ-কে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশােধিত ১০ (১) ধারা মােতাবেক ০৮ মার্চ ২০২১ থেকে পরবর্তী ০৩ বছরের জন্য দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে নিয়োগ করা হলাে।

সোমবার (০৮ মার্চ) বিভাগের সভাপতির কক্ষে দায়িত্ব গ্রহন শেষে অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ সাংবাদিকদের বলেন, আশা করছি বিভাগকে আন্তর্জাতিক বিশ্বে পরিচিত করানো এবং বিভাগের মিশন ও ভিশনে পৌছানোর লক্ষ্যে সহকর্মীবৃন্দ এবং শিক্ষার্থীদের নিয়ে আমি শিক্ষা ও গবেষণা কাজের অগ্রগতিকে আরও ত্বরান্বিত করবো।

মোস্তাফিজুর রাকিব/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর