আখাউড়ায় পরকীয়া প্রেমের জেরে ছুরিকাঘাতে প্রেমিক খুন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ার জের ধরে ছুরিকাঘাতে রাজু মিয়া নামে (২০) এক যুবক নিহত হয়েছে। রোবববার রাতে পৌরশহরের দেবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজু নোয়াখালী জেলার মোঃ আলমগীর মিয়ার ছেলে। সে ডিশ লাইনের অপারেটর কাজ করত। সে পরিবার নিয়ে দেবগ্রামে ভাড়া বাসায় থাকত। ঘটনার পর থেকে ঘাতক শুভ পলাতক রয়েছে।

রাজুর বাবা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় থাকেন। বিয়ে করেন উপজেলার নয়াদিল গ্রামে। বড় ছেলে রাজু ডিস লাইনের কর্মচারী হিসেবে কাজ করতো। রোববার রাত নয়টার পর দেবগ্রাম টানা ব্রিজের সামনে থেকে তাকে ডেকে একটু ভেতরে নির্জন জায়গায় নিয়ে ছুরিকাঘাত করে শুভ।

তিনি জানান, রাজুর আয় ও তার বাবার ঠেলাগাড়ির চালানোর টাকায় সংসার চলতো। এ ঘটনায় থানায় অভিযোগ দিবেন তারা।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজু গত ৭/৮ মাস আগে বিয়ে করে। বিয়ের পর একই এলাকায় শুভ নামে যুবকের সাথে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে শুভর সাথে রাজুর বিরোধ জলে আসছিল। এরই জের ধরে রোববার রাতে শুভ রাজুকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। ঘাতক শুভর বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার রওয়া গ্রামে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রসুল আহমেদ নিজামী বলেন, প্রেম সংক্রান্ত বিরোধ থেকে এ হত্যাকাণ্ড করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় শুভর বাবা-মাসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাসেল/পারভেজ/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর