আ’লীগের দুই গ্রুপের সমাবেশকে ঘিরে ১৪৪ ধারা জারি

বগুড়ার সোনাতলা আওয়ামী লীগের দু’পক্ষ একই জায়গায় ও একই সময় দু’টি বর্ধিত সভা করার ঘোষণা দেয়। এতে সহিংসতা হওয়ার সম্ভাবনা থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম সাক্ষরিত একটি জরুরী গণবিজ্ঞপ্তির মাধ‍্যমে ১৪৪ ধারা জারি করেন।।

জানা যায়, আগামী ১৩ মার্চ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে উপজেলা পরিষদ চেয়ারম‍্যান এ‍্যাড. মিনহাদুজ্জামান লিটন ও উপজেলা ভাইস চেয়ারম‍্যান জাকির হোসেন দিগদাইড় ইউনিয়নে মহিচরন উচ্চ বিদ‍্যালয়ে দু পক্ষে দুটি বর্ধিত সভা করার জন্য একই সময় ঘোষণা করে। যার ফলে উক্ত এলাকায় আইন শৃঙ্খলা অবনতি হওয়ার আশংঙ্খা রয়েছে।

যার ফলে, সোমবার (৮ মার্চ) সকাল ৮ টা হতে রাত ৮টা পর্যন্ত দিগদাইড় ইউনিয়নের মহিচরন স্কুল মাঠে এবং আশে পাশে ৪’শ গজের মধ্যে ১৪৪ ধারা জারি হয়।

সেই সাথে সভা, সমাবেশ, মিটিং, মিছিল ও গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করেন। আইন অমান‍্যকারীর বিরুদ্ধে যথাযথ ব‍্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মিনহাজুল বারী/বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর