বার্সা সভাপতি লাপোর্তার প্রধান চ্যালেঞ্জ এখন মেসি

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হোয়ান লাপোর্তা। ভিক্তর ফন্ত ও টনি ফ্রেইক্সাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো বার্সা সভাপতির দায়িত্ব পেয়েছেন লাপোর্তা।

এর আগে ২০০৩ থেকে ২০১০ সাল পর্যন্ত বার্সার দায়িত্বে ছিলেন তিনি। ৩০ হাজার ১৮৪টি ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। অন্যদিকে তার নিকট প্রতিদ্বন্দ্বী ভিক্তর ফন্ত ১৬ হাজার ৬৭৯ ও টনি ফ্রেইক্সা ৪ হাজার ৭৬৯টি ভোট পেয়েছেন।

নির্বাচনের আগে লাপোর্তা জানিয়েছিলেন, তিনি সভাপতি হলেই কেবল লিওনেল মেসি বার্সাতে থাকবে। মেসির বার্সায় থাকা না থাকায় এখন সবচেয়ে বড় ইস্যু। আর তাই মেসিকে বার্সায় রাখায় এখন লাপোর্তার প্রধান চ্যালেঞ্জ।

আগামী গ্রীষ্মে মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হবে। নতুন করে ক্লাবটির সঙ্গে চুক্তি না করলে অন্য কোনো ক্লাবে দেখা যাবে মেসিকে। মেসির ব্যাপারটি নিয়ে বেশ গুরুত্ব দিচ্ছেন লাপোর্তা।

সভাপতি পদে নির্বাচিত হওয়ার পর সাংবাদিকরা তার কাছে জানতে চেয়েছিল মেসির ব্যাপারে তার এজেন্ট ও বাবা হোর্হে মেসির সঙ্গে কাল-পরশু আলোচনায় বসবেন কিনা। জবাবে তিনি বলেন, কাল কেন? আমি আজ রাতেই কথা বলব, রাতটা তো অনেক বড়।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর