উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তি: পাকুন্দিয়া থানায় আনন্দ উদযাপন

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশপ্রাপ্তিতে এবং ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার উদ্যোগে আনন্দ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (৭মার্চ) বিকেলে থানা প্রাঙ্গনে কেক কেটে আনন্দ উদযাপন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণসহ দেশের উন্নয়নচিত্রের প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আলোচনা সভায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত ) সাইফুল ইসলাম শ্যামল মিয়ার সঞ্চালনায়, সভাপতিত্ব করেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারোয়ার জাহান। প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নাহিদ হাসান। প্রধান আলোচক ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইব্রাহিম হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান , উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ প্রমুখ ।

সন্ধ্যার পর থেকে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এদিকে পাকুন্দিয়া থানার আনন্দ উদযাপন উপলক্ষে বর্ণীল সাজে সজ্জিত করা হয়েছে সম্পূর্ণ থানা ক্যাম্পাস।

হুমায়ুন কবীর/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর