শেষ মুহূর্তের গোলে রিয়ালকে বাঁচাল বেনজেমা

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হয় অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ। কিন্তু এই ম্যাচে কেউ জেতেনি। রিয়ালের শেষ মুহূর্তের গোলে জয়বঞ্চিত হয় অ্যাতলেতিকো।

অ্যাতলেতিকো জয়ের প্রস্তুতি নিচ্ছিল ঠিক শেষ মুহুর্তে তাদের জয়ের স্বপ্ন ভাঙেন করিম বেনজামা। এতে ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়তে হয় দুইদলকে। বেনজেমার গোলে রক্ষা পেয়েছে রিয়াল।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় অ্যাতলেতিকো। ১৫ মিনিটে মার্কোস লরেন্টের বাড়িয়ে দেওয়া বল থেকে রিয়ালের জাল কাঁপান লুইস সুয়ারেজ।

দ্বিতীয়ার্ধে শুরুতে রিয়াল আক্রমণাত্মক খেলতে থাকলেও তাদের আক্রমণ রুখে দিয়ে পাল্টা আক্রমণ করে অ্যাতলেতিকো। তিনটি দারুণ সুযোগ তৈরি করে তারা। তবে রিয়ালকে বাঁচান গোলরক্ষক থিবো কর্তোয়া।

অ্যাটলেটিকো গোলরক্ষক ইয়ান ওবলাকও কম যান নি। তিনিও রিয়ালের বেশ কয়েকটি সুযোগ রুখে দেন। তবে ৮৮ মিনিটে কাসেমিরোর বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে সমতা ফেরান বেনজেমা। বেনজেমার গোলে শিরোপার লড়াইয়ে টিকে রইলো রিয়াল।

এই ড্রয়ে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাতলেতিকো। ২৬ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে রিয়াল। সমান সংখ্যক ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে বার্সেলোনা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর