দেশে কে কত বড় নেতা আমি জানি: কাদের মির্জা

দেশে কে কত বড় নেতা, আমি সবই জানি। সবাইকে চিনি। ওয়ান এলেভেনের পর আমি দেখেছি। কে আপনারা কি। এই কোম্পানীগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত সবাইকে দেখেছি। আমি কারো কাছে মাথা নত করবো না। কারো রক্ত চক্ষুকে আমি ভয় করি না। ওপরে আল্লাহ আর নিচে আমার নেত্রী শেখ হাসিনা। এই দুইটার এর বাহিরে আমি নেই।

রোববার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৭ মার্চ উপলক্ষে বসুরহাট পৌরসভার বঙ্গবন্ধু চত্ত্বরে এক আলোচনা সভায় বকৃক্তাকালে কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই ৪৭ বছরের রাজনীতিতে যাদেরকে পুনর্বাসিত করেছি আজকে তারাই আমার বিরুদ্ধে। কেন আমি মাদকের বিরুদ্ধে বলেছি। আমি একটা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে জাতীয় এবং আর্ন্তজাতিকভাবে বাংলা ভাষাবাসীর কাছে আমার একটা ভাবমূর্তি গড়ে উঠেছে। এটা আপনারা সহ্য করতে পারছেন না। আমি বলেছি, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কোম্পানীগঞ্জে অবাধ সুষ্ঠু অংশ গ্রহণমূলক নির্বাচন হবে। এজন্য ষড়যন্ত্র করছেন। এ সময় তিনি জনস্বার্থের পক্ষে নিয়েছেন বলে দাবি করেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর