কালীগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে পুলিশের উদ্যোগে দেশব্যাপী আনন্দ উদযাপন অনুষ্টান করা হয়েছে। এরই অংশ হিসাবে রোববার (৭ই মার্চ) বিকালে ঝিনাইদহের কালীগঞ্জ থানা চত্বরে জাকজকমপূর্ণভাবে উদযাপন করা হয়।

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের আয়োজনে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মতলেবুর রহমানের সভাপতিত্বে অনুষ্টানে ৭ই মার্চ ও আনন্দ উদযাপন অনুষ্টানের তাৎপর্ষ তুলে ধরে স্বাগত বক্তব্য দেন, ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সহকারী পুলিশ সুপার (প্রবি) ইকরামুল আহাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন সর্দার ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন।

বক্তাগন ৭ই মার্চের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এৗতিহাসিক ভাষন ও দেশের স্বাধীনতা অর্জনে তার গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেন। এসময় উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, গনমাধ্যম কর্মী, গ্রাম পুলিশ, সুধীজন সহ থানার সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শোয়াইব উদ্দিন/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর