বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে লোহাগাড়া পুলিশের আনন্দ উদযাপন

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে লোহাগাড়া থানা পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন করা হয়েছে। রোববার (৭ মার্চ) উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও কেক কেটে উৎযাপন করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসেন মাহমুদের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার শামশুল আরেফিন।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলামে’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আহসান হাবিব জিতু, মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এস এম ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সহ প্রমুখ।

আবদুল করিম/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর