ঝিকরগাছায় শত্রুতার জেরে পানের বরাজে আগুন

যশোরের ঝিকরগাছার মোবারকপুরে শত্রুতার জেরে এক কৃষকের পানের বরজে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকাল আনুমানিক ৫টা ৩০মিনিটের সময় ১বিঘা ৫কাটা জমির পানের বরাজে আগুন ধরিয়ে দেয়।

ক্ষতিগ্রস্থ মালিক মোঃ কবির উদ্দিন মোবারকপুর গ্রামের মৃত করিম বকসের ছেলে। তিনি বাদি হয়ে ঝিকরগাছা থানায় ৪জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে পৌরসদরের মোবারকপুর কলেজপাড়া গ্রামের বিবাদী নুর নাহারের ছেলে মোঃ সজিব (১৩), ইয়াসিন (৪৫), মোমিনের ছেলে মোঃ সাইফুল (২৯) ও মোঃ স্বপন (৪৭) গত ৪ মার্চ বিকাল আনুমানিক ৫টা ৩০মিনিটের সময় বাদি মোঃ কবির উদ্দিনের ১বিঘা ৫কাটা জমির পানের বরজে আগুন ধরিয়ে দেয়। যার কারণে বাদির প্রায় ১৩ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। পানের বরাজে আগুনের বিষয় বলতে গেলে বিবাদীরা বাদিকে অকথ্যভাষায় গালিগালাজসহ খুন জখমও করবে বলে বিভিন্ন ধরণের ভয় ভীতি ও বড় ধরণের ক্ষতি সাধন করিবে বলে হুমকি প্রদান করে বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন।

এ ব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক অভিযোগের পরিপেক্ষিতে বার্তা বাজারকে বলেন, আমি থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের উপর তদন্ত করে আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ্যান্টনি দাস/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর