কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে: কাদের মির্জাকে এমপি একরাম

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বসুরহাটের আলোচিত পৌর মেয়র আব্দুল কাদের মির্জাকে ইঙ্গতি করে বলেছেন, পূর্ব দিকে একটা পাগল হইছে। কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে।

রোববার (৭ মার্চ) বিকালে নোয়াখালী সদরের সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

সাংসদ একরাম বলেন, আমি নেত্রী এবং কাদের ভাইয়ের কাছে নোয়াখালী পৌর মেয়র হিসেবে নতুন নেতৃত্ব চাই। আমরা ওই নেতৃত্ব চাই যারা প্রতিটি মুহূর্ত শহরকে এবং শহরের নেতাকর্মিকে বুকে আগলে রাখতে পারবে।

কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, একশত টাকা দুইশত টাকার জন্য পাগল হবেনা। কোন কাউন্সিলরটা আপনাদের কাজে আসবে ওই জিনিসটার দিকে নজর রাখবেন। অতি দরদী কখনো ভালো না।

নিজের প্রসঙ্গে তিনি বলেন, আল্লাহ আমাকে অনেক দিছে। কিন্তু আমি হারামের টাকা ধরিনাই। আমি যদি একটা বেলা বিস্কুট খাই, আমার কর্মিরাও যেন একটা বেলা বিস্কুট পায়। যারা সামনের দিনে কাউন্সিলর হবেন কর্মিদের পেটের দিকে তাকাতে হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর