মোটরসাইকেল ও টমটমের সংঘর্ষে স্কুল শিক্ষক নিহত

বরগুনা থেকে বাড়ি ফেরার পথে মাদ্রাসার কাছে বিপরীত দিক আসা টমটমের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নাসির নামের এক স্কুল শিক্ষক ছিটকে টমটমের নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরগুনা সদরের পশ্চিম হেউলীবুনিয়া দাখিল মাদ্রাসার সামনে রোববার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. নাসির নলটোনা ইউনিয়নের আজগরকাঠি গ্রামের বাসিন্দা। তিনি পরীরখাল মাধ্যমিক বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের শিক্ষক ছিলেন।

ওই এলাকার বাসিন্দা আলতাফ হোসেন বার্তা বাজার জানান, নির্মাণাধীন ওই মাদ্রাসার নির্মাণসামগ্রী রাস্তার একাংশজুড়ে রাখায় রাস্তাটি সংকুচিত হয়ে পড়েছে। যার ফলে দুর্ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বার্তা বাজার জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। নিহত ব্যক্তির পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। ঘটনার পর টমটমচালক পালিয়ে গেছেন। তবে টমটমটি পুলিশের হেফাজতে রয়েছে।

মোঃ মেহেদী হাসান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর