নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাক্টর ও অটোরিকশার চাপায় তিন শিশু নিহত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় উপজেলার নাটঘর ইউনিয়ন রসুলপুর গ্রামে সার্জেন মজিবুর রহমান সেতু নামক স্থানে এবং বেলা সাড়ে ১২ টার দিকে কাইতলা উত্তর ইউনিয়নের ব্রাহ্মণহাতা নারুই গ্রামে আঞ্চলিক সড়কে দুটি ঘটনা ঘটে।

বেলা ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামে ট্রাক্টরের চাপায় আদিব নামে অপর শিশু ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহতরা হলেন,নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের আলামিন মিয়ার মেয়ে পরশ মনি (৪) এবং কাইতলা উত্তর ইউনিয়নের ব্রাহ্মণহাতা নারুই গ্রামের শাহআলম মিয়ার ছেলে আদিব (৯)।

অপরদিকে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় ইয়ামিন (৮)নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (৬ মার্চ)উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা গ্রামের দানু মোল্লা বাড়ির সামনে সড়কে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইয়ামিন ধরাভাঙা গ্রামের অলি উল্লাহ’র ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বাড়ির সামনে রাস্তা পারাপারের সময় সলিমগঞ্জ থেকে আসা দ্রুতগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা চাপা দিলে ঘটনাস্থলে ইয়ামিনের মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক অটোরিকশা, ট্রাক্টরসহ এর দুই চালককে আটক করা হয়েছে। দুটি ঘটনা আলোচনার মাধ্যমে মিমাংশা করা হয়েছে। কোনো পক্ষয় মামলা করতে আগ্রহী নন।

আক্তারুজ্জামান/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর