সূত্রাপুরে হিযবুত তাহরীরের ৩ সদস্য গ্রেফতার

রাজধানীর সূত্রাপুর থানা এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের ৩ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সূত্রাপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের নাম- আতিকুর রহমান, মাকসুদুর রহমান ও এস এম সজিব। এ সময় তাদের হেফাজত থেকে সাইয়েদ আবুল আ’লা মওদূদীর লেখা বই-০৫টি, মাসিক রিপোর্ট-১টি (১১ পাতা), বার্ষিক রিপোর্ট (২০১৯-২০)-১টি, (২৪ পাতা), স্পাইরাল বাইন্ডিং করা বই-১টি (৪৫ পাতা) ও ১টি MAXPRO সাদা প্যাড উদ্ধার করা হয়।

সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মামুনুর রহমান প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (৪ মার্চ, ২০২১) রাত ৮.৪৫টায় সূত্রাপুর থানার সুভাষ বোস এভিনিউয়ের ডিআইটি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা নিষিদ্ধ ঘোষিত “হিযবুত তাহরীর” সংগঠনের সমর্থক। তারা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অখন্ডতা বিনষ্ট করাসহ দেশকে অস্থিতিশীল করে জনমনে ভীতি সঞ্চার করার উদ্দেশ্যে নাশকতামূলক কার্যক্রমের ষড়যন্ত্রে লিপ্ত ছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সূত্রাপুর থানায় মামলা রুজু হয়েছে।

তানজীন তনু/বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর