এবারের জয়বাংলা কনসার্টের সময়সূচী ঘোষণা

রবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে স্মরণ করে ২০১৫ সাল থেকে প্রতি বছর এই দিনটিতে দেশে সবচেয়ে বড় কনসার্টের আয়োজন করে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)-এর প্রতিষ্ঠান ইয়াং বাংলা।

দেশের নামকরা ব্যান্ডদলগুলোকে নিয়ে আয়োজন করা হয় এই কনসার্টের। হাজার হাজার ব্যান্ড সংগীত ভক্তদের আনন্দে মাতোয়ারা হয়ে উঠে ঢাকার আর্মি স্টেডিয়াম।

তবে করোনা মহামারির কারণে এবার আর্মি স্টেডিয়ামে হচ্ছে না এবারের জয়বাংলা কনসার্ট। সরাসরি কনসার্টের বদলে এবার ভার্চুয়ালি কনসার্টের আয়োজন করা হয়েছে। দেশের টিভি চ্যানেলসহ বিভিন্ন মাধ্যমে এবারের জয়বাংলা কনসার্টে ভক্তদের গান শোনাবে ব্যান্ডগুলো।

এ বিষয়ে ইয়াং বাংলার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি পোস্ট করে জানানো হয়েছে।

তাদের পোস্টে বলা হয়- ‘২০১৫ সাল থেকে ২০২০, টানা ছয় বছরের যে ধারাবাহিকতা জয়বাংলা কনসার্ট সৃস্টি করেছে সেটি সাম্প্রতিক কোভিড পরিস্থিতিতে সংগত কারনেই স্থগিত করা হয়।জয় বাংলা কনসার্টের বিশেষ আয়োজন নিয়ে দেশের জনপ্রিয় টিভি চ্যানেলগুলোতে মার্চ ৭ দিনব্যাপী অনুষ্ঠানগুলোতে চোখ রাখুন।’

কনসার্টের সময় সূচী ও মাধ্যম-

৭ই মার্চ সকাল ১০ টা ১০ মিনিট থেকে দেশের স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ৭১ টিভিতে উপভোগ করা যাবে ক্রিপ্টিক ফেইট ও শুন্য’র গান। রাত ৮টা থেকে চ্যানেল ২৪-এ গান গান দেখা যাবে ওয়ারফেইজ ও চিরকুটকে। গান বাংলা চ্যানেলে রাত ৮টায় দেখা যাবে আর্টসেল ও ভাইকিংসকে।

এছাড়া রাত ১১ টা থেকে মাছরাঙ্গা টিভিতে পারফর্ম করবে আরও অনেকগুলো ব্যান্ড।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর