ছেলের সন্ধানে পাগলপ্রায় বাবা, পুলিশ পরিচয়ে অর্থ হাতিয়ে নিল প্রতারক!

নওগাঁর ধামইরহাটে দীর্ঘ কয়েকদিন থেকে আবু সাঈদ (১২) নামের এক মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। নিখোঁজ সন্তানের খোঁজে পিতা হাফিজ উদ্দীন বাবু নিজ এলাকায় মাইকিং এর মাধ্যমে সন্তানকে ফিরে পেতে প্রচার চালায় সেই প্রচারের সুযোগে মোটা টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র।

জানা গেছে, গত মাসের ১৯ তারিখ বিকালে আবু সাঈদ ও প্রতিবেশি মো. মোমিন নিজ এলাকা আগ্রাদ্বিগুন থেকে বাস যোগে মহাদেবপুর থানার মাতাজীহাট পয়নারী হাফেজিয়া মাসরাসায় যায়। তারা দুজনই ওই মদরাসার ছাত্র। পথেই ওই হাটে টুপি, গামছা কেনার কথা বলে আবু সাঈদ বাস থেকে নেমে পরেন এবং মোমিন মাদরাসায় চলে যায়। সেখান থেকে আবু সাঈদকে আর কোথায় খুঁজে পাওয়া যায়নি। এমন ঘটনার ১৫দিনের মাথায় নিখোঁজ সন্তানের খোঁজে পিতা হাফিজ উদ্দীন এলাকায় মাইকিং এর মাধ্যমে ছেলের সন্ধান চেয়ে প্রচার চালায়। এ ঘটনায় মহাদেবপুর থানায় একটি জিডি করা হয়েছিল।

শনিবার ৬ তারিখ শনিবার দুপুরে মহাদেবপুর থানার এসআই আব্দুল মতিন পরিচয় দিয়ে মুঠো ফোনের মাধ্যমে জানান যে, তার ছেলেকে মুমুর্ষ অবস্থায় পারবর্তীপুর এলাকায় খুজে পাওয়া গেছে। পরে ওই থানার এসআই জাফরের নাম্বারে কথা বলার জন্য একটি নাম্বার প্রদান করেন। এমন খবর শোনার পরে পারবর্তীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলের চিকিৎসার জন্য ৮ হাজার ৬শত টাকা দাবি করেন। ০১৩২২৫৭৫২৭২ এই নাম্বারে ছেলের চিকিৎসার জন্য কোন চিন্তা ভাবনা ছাড়া দ্রুত টাকা পাঠিয়ে দেন পিতা হাফিজ উদ্দীন বাবু।

টাকা দেবার পর থেকে কোন নাম্বারে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। প্রতারক ভেবে ওইদিন রাতে পরিবারের পক্ষ থেকে ধামইরহাট থানায় সাধারণ ডায়েরী করা হয় যার নং-২২৬, তারিখ ০৬-০৩-২১ইং।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক মেহেদী মাসুদ জানান, কোন কোন নাম্বার থেকে ফোন করা হয়েছিল এবং কোন নাম্বারে টাকা পাঠানো হয়েছে তা যাছাই করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর