বাড়ির রান্নাঘরে মিললো ৯৮০ বোতল ফেনসিডিল

সাতক্ষীরার দেবহাটার উপজেলার সদর ইউনিয়নের চররহিমপুরের এক রান্নাঘর থেকে ৯শত ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। এ ঘটনায় বাড়ির মালিকসহ দুই জনের নামে থানায় মামলা। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ভাতশালা বিওপি ক্যাম্পের নায়েব সুবেদার আবু তালেবের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে বিওপির সদস্যরা।

চররহিমপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র কামরুল ইসলামের বাড়ির রান্নাঘর থেকে ৯শত ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পরে উদ্ধারকৃত ফেনসিডিল ও বাড়ির মালিকসহ ২ জনের নামে দেবহাটা থানায় মামলা দায়ের করা হয়। মামলার অপর আসামী একই গ্রামের সোহাব আলীর পুত্র বাপ্পি সরদার।

এ ব্যাপারে ভাতশালা বিওপির নায়েব সুবেদার আবু তালেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চররহিমপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র কামরুল ইসলামের বাড়ির রান্নাঘর থেকে ৯শত ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এ বিষয় দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে চররহিমপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র কামরুল ইসলাম ও একই গ্রামের সোহাব আলীর পুত্র বাপ্পি সরদারের নামে মামলা দায়ের করা হয়েছে। আসামী ২ জনই পলাতক।

মীর খায়রুল আলম/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর