ইবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. রাকিবা ইয়াসমিন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনকে ‘ডেভেলপমেন্ট স্টাডিজ’ বিভাগের সভাপতি হিসেবে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (০৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেভেলপমেন্ট স্টাডিজ সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাসিম বানু ইতিমধ্যে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে ১৯-০২-২১ হতে উক্ত পদ হতে অব্যাহতি দেয়া হয়েছে।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন কে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের জন্য অনুমোদন দিয়েছেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এ সময় তিনি দায়িত্ব পালনের জন্য নিয়ম অনুযায়ী সকল সুযোগ-সুবিধা পাবেন বিজ্ঞপ্তিতে বলা হয়।

উল্লেখ্য, অধ্যাপক ড. নাসিম বানু দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও প্রজ্ঞার সাথে সভাপতির দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

মোস্তাফিজ রাকিব/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর