টাঙ্গাইলে পারিবারিক অভাবে ভ্যান চালকের আত্মহত্যা!

টাঙ্গাইলের দেলদুয়ারে সাইফুল ইসলাম (৩০) নামের এক ভ্যান চালক আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে উপজেলার লাউহাটি ইউনিয়নের বর্ণি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম ওই গ্রামের মৃত মিয়া চানের ছেলে।

এ ঘটনায় শনিবার থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, পরিবারে অভাব-অনটনের কারণে সাইফুল ইসলাম আত্মহত্যা করেছেন। শনিবার (৬ মার্চ) বিকেলে বার্তা বাজারকে এ বিষয়টি নিশ্চিত করেছেন দেলদুয়ার থানার এসআই সেলিম হোসেন ।

নিহতের পরিবারের বরাত দিয়ে দেলদুয়ার থানার এসআই সেলিম হোসেন বার্তা বাজারকে জানান, সাইফুল ইসলামের জমি-জমা বলতে কিছু নেই। ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। কিছুদিন আগে সাইফুলের অটোভ্যানের ব্যাটারি নষ্ট হয়ে যায়। এর ফলে তার আয় রোজগার বন্ধ হয়ে যায়। কারও কাছ থেকেও ধার দেনা করতে পারেনি তিনি।

শুক্রবার সাইফুল ইসলাম তার স্ত্রীকে কারও কাছ থেকে কিছু টাকা ধার কওে এনে দিতে বলে। পরে সাইফুলের স্ত্রী এলাকায় টাকা ধার করার জন্য বের হয়। কিন্তু কারও কাছে কোন টাকা ধার না পেয়ে সাইফুলকে মুঠোফোনে জানায়। এদিকে সাইফুল বাড়িতে একাই ছিল। পরে তার স্ত্রী বাড়িতে এসে বাড়ির সামনে বাঁশ ঝাড়ের সাথে সাইফুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। শনিবার নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও বার্তা বাজারকে জানান, তাদের পরিবারে খুব অভাব অনটন ছিল। একদিকে অটোভ্যানের ব্যাটারি নষ্ট হয় যাওয়া অপরদিকে ঠিক সংসার চালাতে পারছিল না সাইফুল। এর ফলে পরিবারের লোকজনকে অনাহারে দিন যাপন করতে হতো। এ সব নানা কারণে সাইফুল মানসিকভাবে চিন্তিত ছিলেন। মূলত পরিবারের অভাব অনটনের কারণে তিনি আত্মহত্যা করেছেন।

হাসান সিকদার/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর