ভাইয়ের আত্মহত্যার ঘটনায় মুখ খুললেন অপূর্ব

অভিনেতা অপূর্বর ছোট ভাই জাহেদুল ফারুক দ্বীপ বৃহস্পতিবার (১৩ জুন) ভোর ৩ টা ৩০ মিনিটে মোহাম্মদপুরের নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। সকাল আটটার দিকে আদাবর থানার কর্মরত পুলিশ মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নং রোডের একটি বাসা থেকে লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেওয়া হয়।

প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর লাশ দেয়া হয় পরিবারের কাছে। একই দিন মাগরিবের নামাজের পর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থান মসজিদে দীপুর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সেই কবরস্থানেই দাফন করা হয়।

মৃত্যুর আগে দ্বীপ নিজ হাতে লেখা একটি চিরকুট রেখে গিয়েছেন। সেখানে লেখা ছিল ‘আমার আত্মহত্যার জন্য কেউই দায়ী না। জীবনের পদে পদে হারতে হারতে এ দেহ নিয়ে বাঁচতে চাই না। আমি জানি পৃথিবীর কষ্ট কিছু না। মৃত্যুর পর অনেক কষ্ট হবে।’

ছোট ভাইয়ের মৃত্যু সম্পর্কে জিয়াউল ফারুক অপূর্ব বলেছেন,‘বুধবার রাতে দীপু ফেসবুক লাইভে এসেছিল। কিছুই বলেনি। ক্যামেরার সামনে চুপ করে দাঁড়িয়েছিল। এরপর ক্যামেরা বন্ধ করে দেয়। মনে হচ্ছে, এরপরই ঘটনাটা ঘটেছে।’

প্রসঙ্গত, অনেক দিন ধরেই মিউজিকের সঙ্গে জড়িত ছিলেন দ্বীপ। গেল কিছুদিন আগেও দ্বীপের ‘ভালবাসি তোমায়’ গানটি প্রকাশিত হয়েছিল। গানটি থেকে ভাল সাড়াও পেয়েছিলেন। গানের পাশাপাশি তিনি বিভিন্ন নাটক ও টেলিছবির আবহ সংগীত করতেন। অনেক নাটকের আবহ সঙ্গীত করার পাশাপাশি করেছেন নিজের ভাই অপূর্ব নাটকেরও। অপূর্ব অভিনীত ফার্স্ট লাভ, ড্রিম গার্লসহ আরও নাটকের আবহ সংগীত করেছেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর