চিরুনি অভিযানে উদ্ধার হলো চুরি যাওয়া শিশু

দীর্ঘ ৫ ঘণ্টা চিরুনি অভিযানের পর অবশেষে উদ্ধার হলো চুরি যাওয়া ২১ দিনের শিশু। শনিবার (৬ মার্চ) বিকেল ৪টায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

সিরাজগঞ্জের কামারখন্দে কাওসার হোসেন নামে ২১ দিন বয়সী এক শিশু চুরির ঘটনায় ৫ ঘণ্টা চিরুনি অভিযানের পর সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার আবিসিনা হাসপাতালের সামনে থেকে শিশুটিকে উদ্ধারসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা জানান, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় পুলিশ সুপার হাসিবুল আলম প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান, কামারখন্দ থানা পুলিশ ও সদর থানা পুলিশ সহ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে আমরা শিশুটিকে উদ্ধার করেছি । এছাড়া পাঁচজনকে আটক করা হয়েছে। এর মধ্যে সবাই আসামি নাও হতে পারে । জিজ্ঞাসাবাদ ও অন্যন্যা তথ্য বিশ্লেষণ করে আসামি শনাক্ত করা হবে ।

প্রসঙ্গত, শনিবার সকাল ১১টার দিকে উপজেলার বাড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শিশু কাওসার ওই গ্রামের দিনমজুর শহিদুল ইসলাম ও ফরিদা পারভীন দম্পতির ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মত শনিবার সকালে কাজে বের হন শিশুটির বাবা শহিদুল ইসলাম। সকালে বাড়ির কাজ শেষে শিশু সন্তান কাওসারকে ঘুম পাড়িয়ে বাড়ির পাশে গাছের শুকনা পাতা ঝাড়ু দিতে যান মা ফরিদা পারভীন।

এমতাবস্থায় সকাল ১১ টার দিকে ঘরে ঢুকে শিশু সন্তানকে আর দেখতে না পেয়ে পাশের বাড়ির সবাইকে জিজ্ঞাসা করলে কেউ দেখেনি বলে জানায়। তবে কালো বোরকা পরিহিত একজন নারী শিশুটিকে নিয়ে কর্ণসুতি এলাকার দিকে গেছে বলে স্থানীয়রা জানান।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর