গোপালপুরে সেই নিহত খলিলের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে প্রতিপক্ষের হামলায় খুন হওয়া ভ্যানচালক নিহত খলিলের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৬ মার্চ) দুপুরে উপজেলার ডুবাইল বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ডুবাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান সিকদার, আওয়ামীলীগের নেতা রফিকুল ইসলাম রঞ্জু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মানিক হাসান মিলু, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান টগর, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম, নিহত খলিলের বাবা নাসিম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার ভূয়ারচক এলাকার পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়। এসময় একটি গাড়ি ও বিদ্রোহী প্রার্থীর বাসাবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়। নিহত খলিল উপজেলার ডুবাইল আট পাড়া গ্রামের নাসিম উদ্দিনের ছেলে।

হাসান সিকদার/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর