নবীনগরে অটোরিকশার চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় ইয়ামিন (৮) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (৬ মার্চ) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা গ্রামে দানু মোল্লার বাড়ির সামনে সড়কে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের এসআই নাজিমউদ্দীন বার্তা বাজারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইয়ামিন মিয়া ধরাভাঙা গ্রামের অলি উল্লাহ’র ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে তার বাড়ির সামনে রাস্তা পারাপারের সময় সলিমগঞ্জ থেকে আসা দ্রুতগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা চাপা দিলে ঘটনাস্থলে ইয়ামিনের মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় অদক্ষ ও কিশোর অটোরিকশা চালকদের কারণে সড়কে প্রতিনিয়ত বাড়ছে দূর্ঘটনা। এতে মৃত্যুর পাশাপাশি অনেকে সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরণ করছে। এদের নিয়ন্ত্রনে আইনশৃংখলা বাহিনীর তেমন অভিযান নেই। ফলে সড়কে দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে চালকরা।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের এসআই নাজিমউদ্দীন বার্তা বাজারকে জানান, তার বাড়ির সামনের রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় শিশুটি ঘটনাস্থলেই নিহত হয়। চালক পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোঃ আক্তারুজ্জামান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর