চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের জয় চান বার্সা কোচ

স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট তাদের। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা ও তিনে আছে রিয়াল মাদ্রিদ।

রোববার মাদ্রিদ ডার্বি ম্যাচে মুখোমুখি হবে অ্যাতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে রিয়ালের জয় চান বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান।

কারণ এই ম্যাচে যদি রিয়াল জেতে তাহলে অ্যাতলেতিকোর সঙ্গে ব্যবধান কমে আসবে দুই দলের। এছাড়াও রাতে বার্সার ম্যাচ রয়েছে। জিতে পয়েন্ট বাড়াতে চাইবে তারা। তাই নিজেদের স্বার্থে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের জয় চান বার্সা কোচ।

এ প্রসঙ্গে বার্সা কোচ বলেন, ‘পয়েন্ট টেবিলের ওপরের দিকে থাকা দলটি যদি হারে তাহলে সেটা আমাদের জন্যই ভালো। তবে তাদের ম্যাচ নিয়ে আমাদের ভাবলে হবে না।

প্রথমে আমাদের ম্যাচ আছে। সেখানে আমাদের জিততে হবে। যদি আমরা না জিতি তাহলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি হারলেও লাভ হবে না।’

উল্লেখ্য, লা লিগার ম্যাচে আজ রাতে ওসাসুনার বিপক্ষে খেলবে বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে জয় চান বার্সা কোচ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর