আশুলিয়ায় মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাভারের আশুলিয়ায় ২ মাদক ব্যবসায়ীকে ৫০৩ পুড়িয়া হেরোইন ও ৪১ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকা থেকে শুক্রবার (৫ মার্চ) রাত ৯টার দিকে তাদের আটক করা হয়।

জানা যায়, রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকায় অবস্থিত বিসমিল্লাহ হোটেলের সামনে অভিযান চালানো হয়। অভিযানে সন্দেহভাজন দুজনকে তল্লাসী করা হলে ৫০৩ পুড়িয়া হেরোইন ও ৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয় তাদের কাজ থেকে। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে বাকিরা পালিয়ে যায়। তবে আটকৃত মনির হোসেন ও জাহাঙ্গীর আলম পুলিশকে জানায় পালিয়ে যাওয়া দুজনের নাম জাহিদুল ইসলাম এবং অপরজনের নাম আবুল হোসেন।

আটকৃতরা হলেন- বাগেরহাট জেলার কচুয়া থানার মসনি গ্রামের মোবারক হোসেনের ছেলে মনির হোসেন ও আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মৃত নূর হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, পুলিশের অভিযানে দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শনিবার (৬ মার্চ) দুপুরে ঢাকার মুখ্য বিচারিক আদালতে তাদের রিমান্ড চেয়ে পাঠানো হবে। তাদের সাথে থাকা পালাতক অন্য দু‘জনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর