হত্যা মামলায় জামিনে বেরিয়েই নিহতের মেয়েকে হাত-পা বেঁধে ধর্ষণ

গাইবান্ধার ফুলছড়িতে হত্যা মামলায় জামিনে মুক্ত হয়ে নিহতের মেয়েকে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণের ঘটেছে। ভুট্টাক্ষেত থেকে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) উপজেলার চর কাবিলপুর এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী জানান, ঘটনার দিন দুপুরে তিনি ভুট্টার পাতা ছিঁড়তে ক্ষেতে গেলে তার বাবাকে হত্যা করার দায়ে অভিযুক্ত আসামি হাসমত দেওয়ানের বোন চায়না বেগমসহ কয়েকজন যুবক তার মুখ বেঁধে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে বেঁধে তাকে ধর্ষণ করা হয়।

ভুক্তভোগীর পরিবার জানায়, নির্যাতিতার বাবাকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এঘটনায় প্রতিপক্ষ হাসমত দেওয়ানসহ ২৬ জনের নামে থানায় মামলা করে তার পরিবার। হাসমতসহ আসামিরা আদালত থেকে জামিনের পর বুধবার লালমিয়ার বাড়িতে হামলা চালিয়ে ঘরের জিনিসপত্র ভাঙচুর ও লুটপাট চালায়। এরপর বৃহস্পতিবার দুপুরে তার মেয়েকে ধর্ষণ করে।

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, খুনের আসামি জামিন নিয়ে বের হয়ে নিহতের ছোট মেয়েকে এভাবে ধর্ষণ করবে, এটা নজিরবিহীন ঘটনা। এ কাজের সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী বলেন, এখনো তারা লিখিত কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।

প্রসঙ্গত, পারিবারিক বিরোধের জেরে গত ৯ ফেব্রুয়ারি প্রতিপক্ষের হামলায় নিহত হন লাল মিয়া। তিনি গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ফজলুপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর