চাকুরীর প্রলোভনে তরুনীকে ধর্ষণ, ধর্ষক আটক

চাকুরীর প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মোংলার আন্ধারিয়া থেকে ধর্ষক যুবককে আটক করেছে মোংলা থানা পুলিশ। গত ৩ মার্চ বিকেলে ধর্ষক যুবক নিজ বাড়ীতে আটকে রেখে ধর্ষণ করে।

পুলিশ জানায়, বাগেরহাটের রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের এক তরুনীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আন্ধারিয়া গ্রামের বাসিন্দা তরিকুল শেখের পুত্র জুয়েল শেখ (২০)। এরপর ওই তরুনীকে ভালো চাকুরীর প্রলোভন দেখিয়ে নিজ বাড়ীতে আসতে বলেন। গত ৩ মার্চ বিকেলে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে জুয়েল শেখের বাড়ীতে যায় তরুনী। এরপর রাতে তাকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে জুয়েল শেখ।

পরে ৪ মার্চ সকালে এক পরিচিত ব্যক্তির সহযোগীতায় বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি হন ধর্ষণের শিকার ওই তরুনী। ওই দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তরুনী মোবাইল ফোনে বিষয়টি বাগেরহাট জেলা পুলিশ সুপার একেএম শহিদুল হককে জানান। তাৎক্ষনিকভাবে হাসপাতালে তার জন্য খাবার ও কাপড় পাঠান এবং সকল সহায়তার আশ্বাস দেয় জেলা পুলিশ।

মোংলা থানার ওসি ইকবাল বাহার বার্তা বাজারকে জানান, ওই তরুনীর দেয়া তথ্য মতে পুলিশ সুপারের নির্দেশে আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ৩ ঘন্টার মধ্যে ধর্ষক জুয়েল শেখকে মোংলা থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ধর্ষক জুয়েল শেখ মোংলা থানা পুলিশের হেফাজতে রয়েছে।

তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান।

কামরুজ্জামান জসিম/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর