ধুনটে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ার ধুনটে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ মার্চ) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া সদরের নারুলী গ্রামের মধ্যপাড়া এলাকার মৃত. দৌলতজ্জামানের ছেলে ফেরদৌস জামান পলাশ (৩৫), ফেরদৌস জামান পলাশের স্ত্রী মুন্নি আক্তার (২৪) ও ধুনট উপজেলার সদর ইউনিয়নের হুকুম আলী গ্রামের আব্দুস সামাদের ছেলে একাধীক মাদক মামলার আসামী আব্দুর রাজ্জাক।

থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ধুনট থানার এসআই রিপন মিয়া, আব্দুর রাজ্জাক, রুহুল আমীন, এএসআই আতিকুর রহমান, আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে সাধারণ ডায়েরী, গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের একাধীক মাদক মামলার আসামী বজলুর রশিদ লটকর অরফে লস্করের বাড়ীতে মাদক দ্রব্য (গাঁজা) রেখে গোপনে ব্যবসা করে আসছে মর্মে গোপন খবর পায় পুলিশ।

খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ফেরদৌস জামান পলাশ (৩৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (২৪) কে গ্রেফতার করে। মামলার তথ্য মতে বজলুর রশিদ লটকর অরফে লস্কর ও তার স্ত্রী আসরাফুন অরফে আসাফুন পালিয়ে যায়। এসময় লস্করের বাড়ীর ষ্টিলের বাক্সের ভিতর থেকে ২ কেজি গাঁজা জব্দ করে।

অপর দিকে, ধুনট থানার এসআই আসাদুজ্জামান অভিযান চালিয়ে ওই রাতেই উপজেলার পুর্ব ভরণশাহী বাইপাস সড়ক এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী আব্দুর রাজ্জককে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪শত গ্রাম গাঁজা জব্দ করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বার্তা বাজারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় পৃথক অভিযানে মাদক দ্রব্য (গাঁজা) জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনের আইনের আওতায় মামলা দায়েরের পর তাদের কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামী লস্কর ও তার স্ত্রী পালাতক রয়েছে বলেও জানান।

রাশেদুল হক/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর