সরিষাবাড়ীতে ট্রাক খাদে পড়ে শ্রমিকের মৃত্যু, আহত ৩

জামালপুরের সরিষাবাড়ীতে মালবাহী ট্রাকখাদে পড়ে কাওছার মিয়া (১৮) নামে এক শ্রমিক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪মার্চ) দিবাগত রাত ২:৩০ মিনিট উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৩ শ্রমিক আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কাওছার নরসিংদী জেলার মনোহরদি উপজেলার চর মাদালিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, চলতি মাসের ২৬ ফেব্রুয়ারি মনোহরদি উপজেলা থেকে চার শ্রমিক সরিষাবাড়ীতে বাশঁ ক্রয় করতে আসে। বৃহস্পতিবার (৪মার্চ) দিবাগত রাতে ডোয়াইল ইউনিয়নের রাজার হাটখোলা থেকে ট্রাকে বাশঁ বোঝায় করে নরসিংদীর উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বিলবালিয়া এলাকায় পৌছলে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই কাওছার মারা যায়।

সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মোহাম্মদ ইদ্রিস বার্তা বাজারকে জানান, দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া নিহতের মরদেহ থানায় পাঠানো হয়৷

আহতরা হলেন- একই উপজেলার রমযান আলীর ছেলে সোহেল মিয়া, শুকুর মিয়ার ছেলে বাছির উদ্দিন ও তার ভাই গোলাপ মিয়া।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো ফজলুল করীম বার্তা বাজারকে বলেন, সড়ক দুর্ঘটনায় এক শ্রমিক নিহত হয়েছে এবং তিনজন আহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। অভিযাগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোস্তাক আহমেদ মনির/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর