অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে মহেশপুরে দালালসহ ১৮ জন আটক

অবৈধভাবে মহেশপুর সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৬জন নারী, ৬জন পুরুষ ও ৬জন শিশুসহ ১৭ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি। শুক্রবার (৫ মার্চ) সাড়ে ১২টায় সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান স্বাক্ষরিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংয়ে জানান, অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টাকালে ৪ মার্চ আনুমানিক ভোরে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত শ্যামকুড় বিওপির সীমান্ত পিলার ৬০/১১৮-আর হতে আনুমানিক ০৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে মহেশপুর উপজেলার একাশিপাড়ার কাশেম মিয়ার ইট ভাটার পাশে পাকা রাস্তার উপর থেকে ১৭ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি।

এছাড়াও অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মকরধ্বজপুর গ্রামের গোপাল মন্ডল ছেলে মাহাবুল আলমকে (৩৫) আটক করা হয়।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করা এবং অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে পারপারে সহায়তা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিএম আজাদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর