আউট সোর্সিং কর্মচারীদের অবহেলায় চিকিৎসারত রোগীর মৃত্যু

গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে আউট সোর্সিং কর্মচারীদের অবহেলায় এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৫ মার্চ) সকাল আনুমানিক ১০টা ৩০ মিনিটে শহিদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের ৫তলায় পুরুষ ওয়ার্ডের বাথরুমে এ ঘটনা ঘটে।

নিহত সিরাজ পাটওয়ারী (৬৫) টঙ্গীর দেওড়া ফকির মার্কেট এলাকায় বসবাস করে আসছিলেন এবং স্থানীয় একটি পোশাক কারখানায় ১ বছর যাবৎ সিকিউরিটি গার্ড হিসেবে কর্তব্যরত ছিলেন।

নিহতের স্বজনেরা অভিযোগ করে বলেন, ৬ দিন আগে হার্নিয়া অপারেশন হলেও তিনি পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার সকালে বাথরুমে ঢুকার সময় পা পিছলে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এসময় কোন ওয়ার্ড বয় না থাকায় রোগীকে যথাসময়ে জরুরী বিভাগে নেওয়া সম্ভব হয় নি তাই রোগীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাসুদ রানা জানান, অপারেশনের পর রোগী শারীরিক ভাবে দুর্বল ছিলেন। এরকম অবস্থায় একা চলাফেরা করা নিষেধ থাকলেও তিনি একাই বাথরুমে গিয়েছিলেন। এসময় হঠাৎ পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হন এবং সাথে সাথে তার স্ট্রোক হয়। মূলত স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়।

আরিফ চৌধুরী/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর